Wireless Earphone

Wavefun XPods 3T Wireless Bluetooth 5.0 Earphones

বাজারে xpods 3 এর রাজত্ব ছিলো বহুদিন। বেজ,ডিজাইন, ফাংশন সব দিক দিয়েই সবার মন জয় করে নিয়েছিল। কিন্তু শেষের দিকের কিছু লটে কানেকটিভিটি প্রবলেম সহ আরও কিছু প্রবলেমর সম্মুখীন হয় Wavefun xpods 3. সো কোম্পানি সেই সকল সমস্যার সমাধান করে + অতিরিক্ত কিছু ফিচার এড করে বাজারে ছাড়লো Wavefun Xpods 3T.? তো কি কি থাকছে এতে সেটি নিয়েই রিভিউ হয়ে যাক।
বিল্ট কোয়ালিটি: খুবই ছেটো দেখতে একটি পাউচে রাখা হয়েছে ইয়ারবাডস দুটি পকের এক কোনে সুন্দর ভাবে এটে যাবে। বাডস দুটির উপর xpods ব্রান্ডিং করা যা দেখতে খুবই সুন্দর লাগে। আর সবচেয়ে বড় কথা হয় এর শেপ যেভাবে দেয়া হয়েছে তাতে যেকোনো কানে সুন্দর ভাবে এটে যাবে। যারা Tws কানে দিলে খুলে যাবার ভয় পান তারা নিশ্চিতে নিতে পারেন এটি। ভলিউম বাড়ানো কমানো যায় এতে সেই সাথে মিউজিক চেন্জ, প্লে, পজ ও গুগল এসিসটেন্স ও রযেছে।। আর সবচেয়ে ইউনিক ফিচার হল Wireless Charging সাপোর্টেড??। ভাবা যায় মাত্র ৩০০০ টাকা বাজেটে wireless charging সুবিধা পাচ্ছেন।

মিউজিক কোয়ালিটি : মুলত xpods সিরিজ টি বুম বুম বেজের জন্য এতটা হাইপ উঠেছে। বেজ কে পূর্বের ভার্সন তুলনায় আরো বেশি enhanced করা হয়েছে। এব ভোকল যা পিছনে পরে থাকদো তা কিছুটা এগি আনা হয়েছে। বেজ থেকে ভোকালের সেপারেশন ভালো বলা যায়।

তো কেন কিনবেন xpods 3T?
boom boom Base
wireless charging
 কানে ভালোভাবে ফিট হওয়া
 অসাধারণ ডিজাইন যা অবশ্যই আপার পারসোনালিটিতে চেন্জ আনবে।

Back to list

Leave a Reply

Your email address will not be published.